রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আন্তর্জাতিকভাবে পুরস্কার পেল সায়মন বিচ রিসোর্ট ও সায়মন হেরিটেজ টেকনাফে ৫ কোটি টাকার মূল্যের ১ কেজি আইসসহ গ্রেপ্তার ১ পেকুয়ায় শহীদ ওয়াসিমের কবর জিয়ারত ও পরিবারের সাথে সাক্ষাত করলেন ছাত্রদলের কেন্দ্রিয় নেতৃবৃন্দ ইনানী সৈকতে গোসলে নেমে পর্যটকের মৃত্যু নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও নিরাপদ পর্যটনের জন্য ‘সমুদ্র সন্ধ্যা’ রোহিঙ্গা ক্যাম্প থেকে জি থ্রি রাইফেল সহ আরসা কমান্ডার আটক টেকনাফের পাহাড়ে জেল ফেরত যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার টেকনাফে ৭ লাখ টাকা মালামাল নিলামে সর্বোচ্চ ডাককারি স্থল বন্দরের বিশিষ্ট আমদানি ও রপ্তানি কারক সিআইপি ওমর ফারুক টেকনাফের নিকটবর্তী মিয়ানমারের ‘লালদিয়া’ নিয়ন্ত্রণে তীব্র সংঘাত : গুলি আসছে স্থলবন্দর ও আশে-পাশের এলাকায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেদ হত্যা মামলায় গ্রেপ্তার

ট্রলারের হিমঘরে ১০ মরদেহ

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজারের নাজিরারটেক সমুদ্র উপকূলে একটি ট্রলার থেকে এ পর্যন্ত ১০ টি মরদেহ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মী।

রবিবার দুপুরে ট্রলারটি ভেসে আসার পর থেকে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতার চালিয়েয় যাচ্ছে।

ঘটনাস্থল থেকে কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ জাকারিয়া জানিয়েছেন, কক্সবাজারের স্থানীয় জেলেরা বঙ্গোপসাগরের গভীরে ফিশিং ট্রলারটি ভাসতে দেখে ক‚লে নিয়ে আসে। আনার পর ট্রলারের ভেতরে মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। বিকাল ৪ টা পর্যন্ত ১০ টি মরদেহ উদ্ধার করা হয়েছে। আর কোন মরদেহ আছে কিনা তল্লাশী চালানো হচ্ছে।

কক্সবাজার সদর থানার ওসি রফিকুল ইসলাম জানিয়েছেন, ট্রলারের ভেতরে থাকা মরদেহ পঁচে গেছে। ধারনা করা হচ্ছে কমপক্ষে ১০/১২ দিন আগে ট্রলারটি ডাকাতদলের হাতে আক্রান্ত হয়। সকল মরদেহ ফিশিং ট্রলারের কোলেস্টোরেজের (হিমঘর) ভেতরে ছিল। কারও পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888